শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
লালবাগে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন

লালবাগে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন

রাজধানীর লালবাগের চাঁদনিঘাটে প্লাস্টিক কারখানায় আগুনের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস।

মতিহার বার্তা ডেস্ক: বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকেই তদন্ত কাজ শুরু করে কমিটি। এদিকে সকালেও পুড়ে যাওয়া কারখানার কোথাও কোথাও ধোঁয়ার কুণ্ডলি দেখা যায়।

এলাকাবাসীর অভিযোগ, বিদ্যুতের ট্রান্সফরমার থেকে আগুনের সূত্রপাত হয়। এর আগে ২০০২ সালেও একইভাবে আগুনে পুড়ে যায় ওই এলাকার আরও একটি কারখানা।

এরপর থেকেই ট্রান্সফরমারগুলো কিছুটা উপরে স্থাপনের দাবি জানিয়ে আসছেন এলাকাবাসী। আবাসিক এলাকা থেকে এইসব কারখানা ও গুদাম স্থানান্তরের দাবিও করেছেন এলাকাবাসী।

অগ্নিকাণ্ডের পর থেকে এখন পর্যন্ত বিদ্যুত সংযোগ বন্ধ রয়েছে পুরো এলাকায়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মোমেন বলেন, এখনো বিষয়টি তদন্তাধীন। প্রাথমিকভাবে ধারণা করছি যে, এটা হয়তো শর্টসার্কিট থেকে হয়ে থাকতে পারে।

মতিহার বার্তা ডট কম – ১৫   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply